বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আজাদের বাড়ীতে চুরি

নিজস্ব প্রতিবেদক / ৪৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

সাভারের আশুলিয়ায় জাতীয় পার্টির এক কেন্দ্রীয় নেতার বাড়িতে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগীদের দাবি ৪০ ভরি স্বর্ণ ও নগদ ৩ লাখ টাকা খোঁয়া গেছে।

পুলিশ জানায়, বুধবার (১৮ আগষ্ট) ভোরে আশুলিয়ার ধলপুর এলাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাভার উপজেলা সভাপতি আবুল কালাম আজাদের বাড়িতে এই ঘটনা ঘটে।

আবুল কালাম আজাদ জানান, আমার টিনশেডের আধাপাকা বাড়ির পাঁচটি ঘর। একটিতে আমি ও আমার স্ত্রী থাকি। বাকী ঘরগুলো খালিই থাকে। তবে তিন ছেলে ও আমার স্ত্রী তাদের জিনিসপত্র বাকী ঘরগুলোতে রাখে। ভোর রাতে কে বা কারা কিভাবে সবগুলো ঘরেই ঢোকে। আমার ঘরের আলমারি খুলে তিন ছেলে ও আমার স্ত্রীর প্রায় ৪০ ভরি গয়নাসহ নগদ ৩ লাখ টাকা নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার ঘরের দুইটা আলমারির চাবি পাশের ঘরের ট্রাঙ্কে ছিলো। ওই ট্রাঙ্কটা খুলে চাবি নিয়ে পরে আলমারি খুলে সব নিয়া গেছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে এটি চুরির ঘটনা বলে পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানায় পুলিশ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর