বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

রাজবাড়ীতে আটকে আছে কয়েকশ ট্রাক

নিজস্ব প্রতিবেদক / ২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ থাকায় ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে পারাপারের অপেক্ষায় আটকে আছে কয়েকশ পণ্যবাহী ট্রাক।

পদ্মা নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত ও তীব্র স্রোতের কারণে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় নদী পারাপারের জন্য ট্রাকগুলোকে দীর্ঘ সময় মহাসড়কে অপেক্ষা করতে হচ্ছে।

সরেজমিন বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ীমুখী রাজবাড়ী জুট মিলস পর্যন্ত ৫ শতাধিক ট্রাক আটকে থাকতে দেখা যায়।

বেনাপোল থেকে ঢাকামুখী ট্রাকচালক লতিফ মোল্লা বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকায় এসে আটকে আছি। টয়লেট, খাবার পানির সমস্যায় ভুগছি। পথে তেমন খাবারের দোকান না থাকায় মহাসমস্যায় আছি বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে দায়িত্ব পালনরত রাজবাড়ী জেলা পুলিশের কনস্টেবল আ. রাজ্জাক বলেন, নদীতে স্রোত থাকায় ফেরিগুলো বেশি সময় নিয়ে নদী পার হচ্ছে। যে কারণে পারাপারের জন্য পণ্যবাহী ট্রাকগুলোকে মহাসড়কে আটকে থাকতে হচ্ছে।

এ বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) জামাল হোসেন যুগান্তরকে বলেন, বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ রয়েছে। ওই নৌরুটের ফেরিগুলো দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলাচলের নির্দেশ থাকায় এ প্রান্তে ট্রাকের চাপ বেড়েছে। বর্তমানে ১৮টি ফেরি চলাচল করছে বলে জানান এই কর্মকর্তা।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর