বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

চাঁদপুরে পৃথক ট্রেন দুর্ঘটনায় দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক / ১৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় ট্রেনের ইঞ্জিনের আঘাতে একজন ও হাজীগঞ্জ উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে এক যুবক ট্রেনের ধাক্কা লেগে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত পৌঁনে ১০টায় চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের মিশন রোড রেলক্রসিংয়ের পূর্বে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর প্রবেশের পূর্বে অজ্ঞাতনামা (৫৫) ব্যক্তি ইঞ্জিনের আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

অপরদিকে দুপুর সাড়ে ১২টায় সাগরিকা এক্সপ্রেস নামক ট্রেনটি চট্টগ্রাম থেকে ছেড়ে চাঁদপুরে প্রবেশের সময় ঘটনাস্থলে ট্রেনে ধাক্কায় গুরুতর আহত হয়ে অজ্ঞাতনামা আনুমানিক (৩২) বয়সী যুবক নিহত হয়।

শহরের মিশন রোড রেলক্রসিংয়ের গেটম্যান রোকনুজ্জামান রোকন বলেন, আমি দায়িত্বরত অবস্থায় জানতে পারি একব্যাক্তি ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় আহত অবস্থায় পড়ে আছে। ওই সময় ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মো. জাকির হোসেনের নেতৃত্বে কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লাশ বহনকারী ব্যাগে করে নিয়ে আসেন। পরে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ উল্যাহ বাহার তার ফোর্সসহ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাজীগঞ্জের অপর দুর্ঘটনা সম্পর্কে চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার (ওসি) মো. মুরাদ উল্যাহ বাহার বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে জানতে পারি দুপুর সাড়ে ১২টার দিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনে ধাক্কা লেগে সাতবাড়িয়া নামক স্থানে অজ্ঞাতনামা যুবক ঘটনাস্থলেই নিহত হয়। পরবর্তীতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করা রেলওয়ে থানায় নিয়ে আসা হয়।

ওসি বলেন, এসব ঘটনা তদন্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর এর কাছে সহযোগিতা চাওয়া হয়েছে। শুক্রবার এর মধ্যে পরিচয় না পাওয়া গেলে দু’টি মরদেহ দাফনের জন্য আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হবে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর