বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

প্রবাসী স্বামীকে হত্যা করে সন্তান নিয়ে পালিয়েছে স্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ১৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৮:৩৯ পূর্বাহ্ন

ফেনীতে প্রবাসী স্বামী সোহেলকে হত্যা করে দুই শিশুসন্তান নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। শুক্রবার ফেনী শহরের চৌধুরী সুলতানা ভবনে এ ঘটনা ঘটেছে।

প্রবাসী সোহেল (৩৫) পরিবার নিয়ে ওই ভবনের ষষ্ঠ তলায় থাকতেন। পুলিশ বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১০ বছর আগে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে সোহেলের সঙ্গে একই উপজেলার শিউলীর পারিবারিকভাবে বিয়ে হয়। এক মাস আগে দুবাই থেকে তিন মাসের ছুটিতে দেশে আসেন সোহেল।

বৃহস্পতিবার রাতের যেকোনো সময় সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) নিয়ে পালিয়ে যান শিউলি। গভীর রাতে বের হওয়ার সময় বাসার দারোয়ানকে জানান, তার বাবা মারা গেছেন, সেখানে যাচ্ছেন।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রবাসীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, প্রাথমিকভাবে পারিবারিক কলহের কারণে প্রবাসীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছ। ঘটনার পর থেকে অভিযুক্ত গৃহবধূর মোবাইল ফোন বন্ধ রয়েছে। তাকে আইনের আওতায় এনে জিজ্ঞাসা করা গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর