বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

নারকেল গাছের মাথায় প্রাণ গেল শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক / ১৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১, ১১:৩২ অপরাহ্ন

যশোরের চৌগাছায় নারকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আরশেদ আলী (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে স্বরুপদাহ ইউনিয়নের গদাধরপুর গ্রামের আইজুল ইসলামের নারকেল গাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আরশাদ আলী গয়ড়া গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ।

স্বরুপদাহ ইউনিয়ন পরিষদ (ইউপি) মেম্বার শিমুল হোসেন জানান, আরশেদ আলী নারকেল গাছ পরিষ্কারের শ্রমিক হিসেবে কাজ করেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে গদাধরপুর গ্রামের আইজুল ইসলামের একটি নারিকেল গাছ পরিষ্কার করছিলেন।

এ সময় গাছের একটি ডাল কাটা সম্পূর্ণ হওয়ার আগেই গাছের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের মেইন লাইনের উপর পড়লে তিনি বিদ্যুতায়িত হন। প্রায় ২০ ফুট উঁচু গাছের মাথায় তার লাশ ঝুলছিল। পরে বিদ্যুৎ অফিসে ফোন করে বিদ্যুৎ চলাচল বন্ধ করে তার লাশ উদ্ধার করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর