বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ছেলেকে মারধরের খবরে বাবার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ১০:৩২ অপরাহ্ন

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ছেলেকে মারপিটের খবর শুনে ঢাকায় আতাউর রহমান নামে এক ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। বুধবার সকালে তিনি ঢাকার মিডফোর্ট হাসপাতালে মারা যান।

এ ব্যাপারে তার ভাই আশরাফুল ইসলাম বিকালে আদমদীঘি থানায় তিনজনের নামে অভিযোগ দিয়েছেন। থানার ওসি জালাল উদ্দিন জানান, মোবাইল ফোন নিয়ে সামান্য মারামারির ঘটনা ঘটেছিল। অভিযোগের কপি হাতে পাওয়ার পর তদন্ত করে ব্যবস্থা নেবেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সান্তাহার ইয়ার্ড কলোনি এলাকার আতাউর রহমানের ছেলে আকাশ হোসেন গত মঙ্গলবার সন্ধ্যার দিকে সাইলো সড়ক থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পূর্ববিরোধের জের ধরে একই এলাকার আবদুল লতিফের ছেলে হাসান (৩৮), এরশাদ (৩২) ও মোহন (২৩) পথরোধ করে তাকে মারপিট করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে রাত ১০টার দিকে ছেলের আহত হওয়ার খবর পেয়ে ঢাকার বাবুবাজারে একটি দর্জির দোকানের কাটিং মাস্টার আতাউর রহমান হৃদরোগে আক্রান্ত হন। তাকে দ্রুত মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে তিনি মারা যান।

বুধবার বিকালে আহত আকাশের চাচা আশরাফুল ইসলাম আদমদীঘি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এতে তার ভাতিজাকে মারপিট ও এ খবর শুনে ভাই আতাউর স্ট্রোকে ঢাকায় হাসপাতালে মারা যাওয়ার কথা উল্লেখ করেছেন। তিনি (আশরাফুল) থানায় অভিযোগ দেওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

মাগরিবের নামাজের পর আতাউর রহমানের মরদেহ স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে। অভিযুক্তরা ফোন বন্ধ করে এলাকায় না থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

থানার ওসি জালাল উদ্দিন জানান, অভিযোগের তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর