মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মধ্যরাতে গৃহবধূকে ডেকে নিয়ে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক / ৭৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ৯:৩৫ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুরে এক গৃহবধূকে মধ্যরাতে (২০) ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার মধ্যরাতের এ ঘটনায় তিন যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

অভিযুক্তরা হলো- উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে শান্ত মিয়া (২১), একই গ্রামের মইজ উদ্দিনের ছেলে রিফাত (২১) ও আব্দুল খালেকের ছেলে মো. নাইম (১৯)।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী একটি পোশাক কারখানায় হেলপার পদে চাকরি করেন। চার বছর আগে এক ছেলের সঙ্গে তার বিয়ে হয় এবং দাম্পত্য জীবনে এক কন্যাসন্তানের জন্ম হয়।

গত শুক্রবার রাত দেড়টায় তাকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অভিযুক্তরা। একপর্যায়ে তাকে জোর করে নয়নপুর গ্রামের শিশুশিক্ষা স্কুলের পেছনে নিয়ে নাইম ও রিফাতের সহযোগিতায় প্রথমে শান্ত মিয়া ধর্ষণ করে। পরে রিফাত ও নাইম পালাক্রমে তাকে ধর্ষণ করে।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর