বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১১ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

প্রিয় মেসিকে নিয়ে যা বললেন সাকিব

নিজস্ব প্রতিবেদক / ৮৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ১১:২১ অপরাহ্ন
প্রিয় মেসিকে নিয়ে যা বললেন সাকিব

অনলাইন শপ দারাজের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার (২৯ আগস্ট) একটি বিশেষ ফেসবুক লাইভে অতিথি হয়ে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আলাপে সাকিবের ব্যক্তিগত বিষয় ছাড়াও উঠে আসে বাংলাদেশের আসন্ন নিউজিল্যান্ড সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রসঙ্গও। এছাড়া কথা বলেন প্রিয় খেলোয়াড় লিওনেল মেসির দলবদল নিয়েও।
সাকিব বলেন, মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গেছেন। এটাই তার জন্য সঠিক সিদ্ধান্ত ছিল। যে অবস্থানে আছেন, সেখান থেকে একটা চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান। যেটা মেসির মনে হয়েছে বার্সেলোনায় থাকলে হয়তো পারতেন না। আর এজন্যই পিএসজিতে গেছেন।

বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের প্রিয় ফুটবলার যে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি সেটা আগেও নানা সময়ে জানিয়েছিলেন। এদিন আবারো সেটা বললেন।

দারাজের বিশেষ এ লাইভটির শেষ দিকে উপস্থাপক শ্রাবণ্য তৌহিদার র‌্যাপিড ফায়ারের (এক কথায় উত্তর) মুখোমুখি হন সাকিব। সেসময় তাকে প্রশ্ন করা হয়, প্রিয় ফুটবলার কে? সাকিবের দ্বিধাহীন উত্তর- মেসি।
ই-কমার্স প্রতিষ্ঠানের লাইভে অতিথি হয়ে আসলেও সাকিবের মুখে সারাক্ষণেই ছিল বাংলাদেশের ক্রিকেট নিয়ে নানা পরিকল্পনার কথা। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ নিয়ে বিশ্বসেরা এ ক্রিকেটার বলেন, দ্বিতীয় কিংবা তৃতীয় সারি প্রতিপক্ষ হিসেবে যারাই থাকুক না কেন, আমাদের মাথায় রাখতে হবে, নিউজিল্যান্ড জাতীয় দল আসছে। আর সেভাবেই আমাদের প্রস্তুতি নিয়ে মাঠে নামতে হবে।
সাকিব আরও বলেন, তরুণ এবং অভিজ্ঞদের সমন্বয়ে একটা দল গড়া হয় সবসময়। সবার কন্ট্রিবিউশন থাকাটা গুরুত্বপূর্ণ। একটা ম্যাচে যখন সবাই সেরাটা দিয়ে খেলে তখন যেকোনো ম্যাচই জেতা সম্ভব। আমাদের ক্রিকেটাররা সবাই এখন দলে ভালো পারফরম্যান্স করার চেষ্টা করছে। আর এজন্যই আমরা জিততে পারছি।
এদিন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও পরিকল্পনার কথা জানান টিম টাইগার্সের অন্যতম এ ভরসা। সাকিব বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমেই আমাদের বাছাইপর্ব ভালোভাবে উতরে যেতে হবে। যেহেতু বিশ্বকাপ আসর। এখানে কোনো ভুল করলে কামব্যাক করার সুযোগ কম। আর কোনো বড় দল ছোট দল থাকবে না এখানে। সবাই ভালো দল। যার যার জায়গা থেকে সেরাটা দিতে পারলে, আমরা আশা করি দলগতভাবে ভালো ফলাফল করতে পারব।

দলের নতুন খেলোয়াড়দের নিয়েও সম্ভাবনার কথা বলেন সাকিব। তিনি বলেন, দলে এখন নতুন যারাই এসেছেন সবাই অনেক প্রতিভাবান। তারা সবার মধ্যে ট্যালেন্ট আছে বলেই তারা এখন জাতীয় দলে খেলছে। তারা সবাই ভালো।

সূত্র:সময় TV


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর