মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ফতুল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক / ২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ৬:০০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের ফতুল্লায় অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে লিটন নামে এক যুবক খুন হয়েছেন। শনিবার রাত সোয়া ১০টায় ফতুল্লা খান সাহেব ক্রিকেট স্টেডিয়ামের সামনে সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লিটন (২৭) স্টেডিয়ামের কাছে সুপার স্টার বাল্ব কারখানায় শনিবার সকালে যোগদান করে ৬তলায় সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত কাজ করেছেন। কাজ শেষে কারখানা থেকে বের হয়ে বাসায় ফেরার পথে রাত সোয়া ১০টায় স্টেডিয়ামের সামনের সড়কে ৫/৬ জন যুবক লিটনকে ছুরিকাঘাত করে কাঠেরপুলের দিকে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীদের মধ্যে মোহন নামে এক রাজমিস্ত্রী লিটনের পরিচয় নিশ্চিত করে বলেন, লিটন হবিগঞ্জ জেলার আজমীরি থানার পাহাড়পুর গ্রামের গৌরমনির ছেলে।

তিনি আরও বলেন, লিটনের গ্রামের বাড়ি ও তার বাড়ি পাশাপাশি। সকালে লিটনের সঙ্গে তার দেখা হয় এবং আজই কাজে যোগদান করেছে বলে মোহনকে লিটন জানিয়েছেন।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর