মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মেহেরপুরে নারী সংগঠন মধ্যে আনুদানের চেক বিতরণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১, ৯:৩০ অপরাহ্ন

“শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেরপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় ২০২০-২১ অর্থ বছরের ৩০টি সমিতির অনুকূলে সাধারণ ও বিশেষ অনুদানের চেক প্রদান করা হয়েছে।
সোমবার দুপুরে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ৩০ নারী সংগনের মধ্যে সাধারন ও বিশেষ আনুদানের চেক বিতরণ করা হয়।
চেক বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, সরকারের পক্ষ থেকে ব্যাপক প্রশিক্ষনের আয়োজন করেছি। যাতে করে আমরা তরুন যুবক-যুবতিদের প্রশিক্ষনের মাধমে তাদের আত্ম কর্মসংস্থান ও দেশকে আত্মনির্ভরশিল করে গড়ে তুলতেপারি।এর আগের কোন সরকার এভাবে কোন চিন্তা ভাবনা করেনি। মহিলা ও শিশু বিষয়ক আধিদপ্তরের অধিনে নারীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন দেওয়া হবে ও তাদের আর্থিক ঋণসহ উৎপাদিত পণ্য এখান থেকে বিক্রয়ের ব্যবস্থা করা হবে।
জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার রাফিউল আলম। স্বাগত বক্তব্য দেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালোক নাসিমা খাতনু, মহিলা সমিতির সাধারণ সম্পাদক নুর জান্নাত নিলা, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামিম আরা হিরা প্রমুখ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর