বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

তরুণীকে ধর্ষণ: এসআই খাইরুলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক / ১১৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৯:৫৮ অপরাহ্ন

তরুণীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় রাজধানীর শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল আলমকে একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। বন্ধুর সঙ্গে মীমাংসার কথা বলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে এ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করে গুলশান থানা পুলিশ। পরে আদালত একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

এর আগে সকালে গুলশান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলার পর খাইরুলকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, মাসখানেক আগে এক বন্ধুর বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় অভিযোগ করতে গিয়ে এসআই খাইরুলের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। তার সূত্র ধরে খাইরুল তাকে বিভিন্ন সময় ফোন করে দেখা করতে বলতেন।

গত সোমবার সকালে অফিসে যাওয়ার সময় স্কয়ার হাসপাতালের কাছে পান্থপথে খাইরুল ওই তরুণীকে দেখতে পান। বন্ধুর বিরুদ্ধে অভিযোগের মীমাংসা করে দেওয়ার কথা বলে এসআই খাইরুল তাকে মোটরসাইকেলে গুলশানের নিকেতনে এক বাসায় নিয়ে যান।

২০ বছর বয়সী ওই তরুণীর অভিযোগ, তিনি (এসআই) বাসায় নিয়ে তাকে ধর্ষণ করেন। পরে তাকে মোটরসাইকেলে পান্থপথে নামিয়ে দেন। ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখান বলেও এজাহারে উল্লেখ করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর