বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুলাউড়ায় মাইক্রোবাস ট্রেন সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক / ১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১০ অপরাহ্ন

মৌলভীবাজারের কুলাউড়া ভাটেরা হোসেনপুর নামক স্হানে ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত ট্রেনের সাথে একটি মাইক্রোবাস (নোহা) সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আরো ৬ জন কে সংকটাপন্ন অবস্হায় উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতদের মধ্যে ১ জন নারী, ১ জন পুরুষ,ও শিশু রয়েছে। তবে তাৎক্ষণিত তাদের নাম বা পরিচয় পাওয়া যায় নি।

এ ঘটনায় রেল যোগাযোগ বন্ধ থাকলে ও ফের সচল হয়েছে।

রোববার (৫ সেপটেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে বলে জানান,কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কৃর্মকর্তা (ওসি) বিনয় ভুষণ রায়।

তিনি বলেন ঢাকা থেকে সিলেটের উদ্দ্যেশে আসছিলো পারাবত এক্সপ্রেস। কুলাউড়া এলাকার ভাটেরা হোসেনপুর ব্যাস্টেন্ডের কাছে পৌঁছালে বেখেয়ালে রেল ক্রসিংয়ে উটে যায় নোহা গাড়িটি। তখন দ্রুতগতিতে পারাবত নোহা গাড়িটিকে ধাক্কা দিয়ে অর্ন্তত অর্ধকিলোমিটার নিয়ে যায়। এ ঘটনায় কিছু সময় ট্রেন চলাচল বন্ধ থাকলে ও দেড়টার দিকে ট্রেনটি সিলেটের উদ্দ্যেশে ছেড়ে গেছে।

রেল ক্রসিংয়ে সিগনাল আছে কি না জানতে চাইলে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষণ রায় বলেন, এটি অরক্ষিত রেল ক্রসিং।এলাকাবাসী নিজেদের সুবিধায় নিজে নিজে তৈরি করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর