বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

আ’লীগ নেতা রাজু’র মায়ের দাফন সম্পন্ন; কুষ্টিয়া জেলা আ’লীগের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক / ৬৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৮ অপরাহ্ন
আ'লীগ নেতা রাজু’র মায়ের দাফন সম্পন্ন; কুষ্টিয়া জেলা আ'লীগের শ্রদ্ধাঞ্জলি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কাঠেরপুল এলাকার মরহুম আতিকুল্লাহ বিশ্বাস’র সহধর্মিণী জাহানারা বেগম (৮৫) আর নেই। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।
মরহুমা জাহানারা বেগম কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু’র মাতা।

তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে (বার্ধক্যজনিত) চিকিৎসাধীন অবস্থায় সোমবার(৬সেপ্টেম্বর) দুপুর ২ টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের স্বজনেরা কান্নায় ভেঙে পড়ে।
এদিকে বাদ এশা জানাযা নামাজ কাঠেরপুল ঈদগাহ ময়দানে হাজার হাজার মানুষের উপস্থিতিতে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন, মাহবুবউল আলম হানিফ এমপির পিএস টুটুল, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ আসনের সাবেক সাংসদ রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান ও শেখ হাসান মেহেদী। কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানা, কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা পৌর মেয়র টুটুল, জেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সহ আওয়ামী অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
জানাযা শেষে হিড়িমদিয়া কবরস্থানে রাজু’র মায়ের দাফন সম্পন্ন হয়েছে। সজ্বনেরা মরহুমার বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর