বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

বাংলানিউজের ‘বেস্ট রিপোর্টার’ হিসেবে পুরস্কৃত কুষ্টিয়ার ছেলে সাগর

নিজস্ব প্রতিবেদক / ৭০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৭ অপরাহ্ন
বেস্ট রিপোর্টার' হিসেবে পুরস্কৃত কুষ্টিয়ার ছেলে সাগর

দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর ‘বেস্ট রিপোর্টার’ হিসেবে পুরস্কৃত হয়েছেন কুষ্টিয়ার ছেলে হোসাইন মোহাম্মদ সাগর। তিনি দীর্ঘদিন যাবৎ বাংলানিউজটোয়েন্টিফোর.কম এ ফিচার রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

কোটি পাঠকের কাছে মুহূর্তের খবর ৭ দিন ২৪ ঘণ্টা পৌঁছে দিচ্ছে দেশের অন্যতম শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ‘টিম বাংলানিউজ’ সবচেয়ে গুরুত্বপূর্ণ সংবাদটি যেমন সবার আগে পাঠকের কাছে পৌঁছে দেয় তাৎক্ষণিকভাবে, ঠিক তেমনি সমাজের সমস্যা আর সম্ভাবনার পাশাপাশি মানবিক বিষয়ও তুলে আনে সামনে। আর সেসব কাজের বিশেষ স্বীকৃতিস্বরূপ বাংলানিউজের ‘বেস্ট রিপোর্টার’ হিসেবে পুরস্কৃত হয়েছেন কুষ্টিয়ার ছেলে হোসাইন মোহাম্মদ সাগর।

জানা গেছে কাজের বিশেষ স্বীকৃতিস্বরূপ কর্মীদের পুরস্কৃত করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম। তারই ধারাবাহিকতায় সম্প্রতি কাজের বিশেষ স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার দেওয়া হয় তাকে।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বাংলানিউজ কার্যালয়ে সম্প্রতি পুরস্কার হিসেবে সম্মাননা পত্র এবং সম্মানী হোসাইন মোহাম্মদ সাগরের হাতে তুলে দেন বাংলানিউজের হেড অব নিউজ আহমেদ জুয়েল এবং নিউজরুম কো-অর্ডিনেটর শারমীনা ইসলাম। এসময় বাংলানিউজ পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

হোসাইন মোহাম্মদ সাগর দীর্ঘদিন থেকেই সাংবাদিকতার সঙ্গে যুক্ত। এর আগে তিনি গণমাধ্যমে শিশুদের অধিকার তুলে ধরে বিশেষ ভূমিকা রাখার জন্য ২০১১ এবং ২০১২ সালে ইউনিসেফের মীনা মিডিয়া এ্যাওয়ার্ড পান। তিনি রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি থেকে সাংবাদিকতা বিষয়ে লেখাপড়া করেছেন। এছাড়া কুষ্টিয়া থেকে প্রকাশিত সাহিত্য বিষয়ক ভাজপত্র ‘তিথিয়া’ সম্পাদনা করেন তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর