বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

ইয়াবা-গাঁজাসহ আ.লীগ ও যুবদল নেতা আটক

নিজস্ব প্রতিবেদক / ১৩৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

কুমিল্লার লাকসাম উপজেলায় ইয়াবা, গাঁজা, বিয়ার, নগদ টাকা ও সিসি ক্যামেরাসহ আওয়ামী লীগ ও যুবদল নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার লাকসাম পৌর শহরে কোমারডোগায় ও মুদাফরগঞ্জের চিকনিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটকরা হলেন— পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার (৪৮)। তিনি ওই এলাকার মৃত সেকান্তর আলীর ছেলে, শাখাওয়াত হোসেন (৩৭) মুদাফরগঞ্জ ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ওই এলাকার আবদুল মোমেন পাটোয়ারীর ছেলে।

কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও স্থানীয় সূত্র জানায়, সোমবার লাকসাম পৌরশহরে কোমারডোগায় এলাকায় অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা আবুল বাশারকে ২০ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির জন্য ব্যবহৃত সিসি ক্যামেরাসহ আটক করা হয়। অভিযানকালে তিনি নানাভাবে ক্ষমতার প্রভার খাটানোর চেষ্টা করেছিলেন এবং তল্লাশির কাজে বাধা দেন।

অপরদিকে লাকসাম উপজেলার মুদাফরগঞ্জের চিকনিয়ায় অভিযান চালিয়ে মুদাফরগঞ্জ ইউনিয়ন যুবদলের নেতা শাখাওয়াত হোসেনকে ৯০০ পিস ইয়াবা, ১৩ ক্যান বিয়ার ও মাদক বিক্রির এক লাখ ৮০ টাকাসহ আটক করা হয়।

কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, আটক আসামিদের বিরুদ্ধে লাকসাম থানায় পৃথক দুটি নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

সোমবার রাতে লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভুইয়া গণমাধ্যমকে বলেন, আটক দুই আসামির বিরুদ্ধে মামলা হচ্ছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!