বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতার মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ৭:০০ অপরাহ্ন

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার পাটারিরহাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেনের দায়ের করা মামলায় একই ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এমরান হোসেন মঞ্জুকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার পাটারিরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এমরান হোসেন মঞ্জু ওই এলাকার আবদুল মতলবের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ২২ আগস্ট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা মঞ্জু ও তার লোকজন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা করার অভিযোগে মামলা দায়ের করা হয়। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন বাদি হয়ে কমলনগর থানার মামলা দায়ের করেন। ওই মামলায় যুবলীগ নেতাকে গ্রেফতার করে পুলিশ।

পাটারিরহাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেনের দাবি, যুবলীগ নেতা মঞ্জু এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছিল। তার সব অপকর্ম ছাত্রলীগ প্রতিহত করার চেষ্টা করে। এতে সে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা করে। এতে অনেক নেতাকর্মী আহত হয়। যুবলীগ নেতা হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায়নি।

কমলনগর থানার ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগে মামলার পর অভিযুক্ত মঞ্জু দীর্ঘদিন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অন্য কোনো অভিযোগ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!