বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

হাজারীবাগে শিশুকে যৌন নিপীড়নে অভিযোগে তরুণ

দুর্বারবাংলা২৪.কম: / ৬৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৫ অপরাহ্ন
হাজারীবাগে শিশুকে যৌন নিপীড়নে অভিযোগে তরুণ

রাজধানীর হাজারীবাগে সাত বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ থানায় মামলা দায়ের করেছে শিশুটির পরিবার। নারী ও শিশু নির্যাতন দমন আইনের (৯/১) এই মামলায় অভিযুক্ত ১৬ বছরের তরুণকে গ্রেপ্তার করে পুলিশ।

আর শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এশাই) মসিন আলী জানান, শিশুটি স্থানীয় একটি স্কুলের নার্সারিতে পড়ত। হাজারীবাগের একটি বাড়ির তৃতীয় তলায় পরিবারের সাথে থাকে সে। বাড়িটির দ্বিতীয় তলায় চাচার বাসায় থাকে ১৬ বছরের কিশোর। সে একটি জুতার কারখানায় কাজ করে। শিশুদের বাসায় নিয়মিতই যাতায়াত করতো ওই কিশোর।

গত পরশুদিন ১০ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে ওই কিশোর শিশুটির বাসায় গিয়ে তাকে মোবাইল ফোনে কার্টুন ও গেম দেখিয়ে যৌন নিপীড়ন করে। তবে তখন ভয়ে শিশুটি কাউকে কিছু জানায়নি। আজ ওই কিশোর আবার তাদের বাড়িতে গেলে পরে শিশুটি ভয়ে তার মায়ের কাছে গিয়ে পরশুদিনে ঘটনা বলে দেয়।

তিনি আরও জানান, এরপর স্বজনরা থানায় খবর দিলে তখন শিশুটিকে বাসা থেকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসা হয়। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ওসিসিতে ভর্তি করানো হয়েছে।

এ ঘটনায় শিশুটির মা রোববার বাদী হয়ে হাজারীবাগ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় ওই তরুণকে গ্রেপ্তার করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর