মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মদপানে মাছ ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৪৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:০২ অপরাহ্ন

বগুড়ার সারিয়াকান্দিতে অ্যালকোহল পানে সনাতন মণ্ডল (৩৫) নামে এক মাছ ব্যবসায়ী মারা গেছেন।

সোমবার বিকালে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথিমধ্যেই তার মৃত্যু হয়। সন্ধ্যায় সারিয়াকান্দি থানার ইন্সপেক্টর (তদন্ত) লাল মিয়া জানান, এমন খবর পেয়েছি, ঘটনাস্থলের দিকে যাচ্ছি।

পুলিশ ও এলাকাবাসী জানান, সনাতন মণ্ডল সারিয়াকান্দি পৌরসভার বাগবেড় সাহাপাড়া এলাকার মৃত রাখাল মণ্ডলের ছেলে। তিনি গত রোববার দুপুরে পার্শ্ববর্তী নিজবাটিয়া গ্রামের একটি দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন। বাড়িতে ফিরে তিনি অসুস্থ হয়ে পড়েন।

সন্ধ্যায় তাকে সারিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সোমবার বিকাল ৩টার দিকে বগুড়া শজিমেক হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পথিমধ্যে সনাতন মণ্ডলের মৃত্যু হয়।

ইন্সপেক্টর (তদন্ত) লাল মিয়া জানান, অ্যালকোহল পানে মৃত সনাতন মণ্ডলের মরদেহ উদ্ধারের জন্য তার বাড়িতে যাচ্ছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর