মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক / ২৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৯ অপরাহ্ন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় এক শারীরিক ও বুদ্ধিপ্রতিবন্ধী তরুণী (১৯) প্রতিবেশীর বাড়িতে ওষুধ (টাইগারবাম) আনতে গেলে ধর্ষণের শিকার হয়। মঙ্গলবার সকালে ধর্ষকের বাড়িতে এ পাশবিক ঘটনাটি ঘটেছে।

বিকালে ধর্ষিতার বড়ভাই থানায় মামলা দায়ের করলে পুলিশ সন্ধ্যায় পার্শ্ববর্তী বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে (৪২) গ্রেফতার করেছে। সে একই গ্রামের জরি মিয়ার ছেলে। বুধবার দুপুরে পুলিশ গ্রেফতার ধর্ষক রবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী তরুণী মঙ্গলবার সকাল ৮টায় মাথা ব্যথার টাইগারবাম (ওষুধ) আনতে প্রতিবেশী আব্দুর রব ওরফে রবাইয়ের ভাবির কাছে যায়। ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে রবাই তরুণীকে ডেকে তার ঘরে নিয়ে যায়।

পরে দরজা বন্ধ করে সে জোরপূর্বক তরুণীকে ধর্ষণ করে। রক্তক্ষরণের কারণে ধর্ষিতার স্বজনদের মধ্যে ঘটনা জানাজানি হয়। আহত তরুণীকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকালে ধর্ষিতা প্রতিবন্ধী তরুণীর ভাই থানায় মামলা করেন। এরপর থানার পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্বে এসআই সুব্রত কুমার দাস সন্ধ্যায় বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে গ্রেফতার করেন।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় মামলা রেকর্ডের পরই দ্রুত অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধ্যায় বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর