সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ঝিরির পানিতে ভেসে যাওয়া মেয়ের লাশ উদ্ধার, নিখোঁজ মা-ছেলে

নিজস্ব প্রতিবেদক / ৫৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

বৃষ্টিতে বান্দরবানে পাহাড়ের রাঙাঝিরিতে গোসলের সময় স্রোতে গিয়ে নিখোঁজ মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত বাজেরুঙ ত্রিপুরা (১২) সাঙ্গাই ত্রিপুরাপাড়ার মৃত দিয়াম্ব ত্রিপুরার মেয়ে। এখনও নিখোঁজ দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণতি ত্রিপুরা (৪৫) ও ছেলে প্রদীপ ত্রিপুরা (৭)। এর আগে বুধবার রাত সাড়ে ৭টার দিকে দুই সন্তানসহ মা ভেসে গিয়ে নিখোঁজ হন।

স্থানীয়রা জানান, বান্দরবান সদর উপজেলার সদর ইউনিয়নের সাঙ্গাই ত্রিপুরাপাড়া এলাকায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিরি পাহাড়ি ছড়ায় গোসল করতে নামে একই পরিবারের চারজন। এ সময় হঠাৎ প্রবল ভারি বৃষ্টিপাত শুরু হয়। তাড়াহুড়া করে রাঙাঝিরি থেকে ওঠার সময় পা পিছলে পাহাড়ি ঝিরির পানির স্রোতে ভেসে যান মা ও দুই শিশু। তবে আহতাবস্থায় নিখোঁজ কৃষ্ণতি ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা রক্ষা পেয়েছেন।

খবর পেয়ে স্থানীয়রা রাঙাঝিরিসহ আশপাশের পাহাড়ের ছড়ামুখগুলোতে নিখোঁজদের খোঁজাখুঁজি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর ইউপি সদস্য জগদীশ ত্রিপুরা জানান, কৃষ্ণতি ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা প্রাণে বেঁচে গেলেও অপর তিনজন পাহাড়ি ঢলে ভেসে যায়। তাদের মধ্যে একজনের লাশ পাওয়া গেছে। এখনও দুজন নিখোঁজ রয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর