মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

৬ দিনেও খোঁজ মেলেনি শার্শায় চুরি হওয়া নবজাতকের

নিজস্ব প্রতিবেদক / ১২৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

যশোরের শার্শায় একটি বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরির ছয়দিন পেরিয়ে গেলেও উদ্ধার করা সম্ভব হয়নি। গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার নাভারণ বাজারের ‘নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার’ থেকে শিশুটি চুরি হয়।

নবজাতকের বাবা ঝিকরগাছা উপজেলার মধুখালী গ্রামের বাসিন্দা বিল্লাল হোসেন বলেন, ‘আমার স্ত্রী রেক্সোনা খাতুনের প্রসব বেদনা উঠলে গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করি। সেখানে রাত ৯টার দিকে সিজারিয়ানের মাধ্যমে কন্যাসন্তানর জন্ম হয়।

শিশুটি বেডে নিয়ে আসার পর অনেকেই তাকে আদর করছিল। মা ও মেয়ে সুস্থ ছিল। বৃহস্পতিবার দুপুর ২টার পর থেকে শিশুটিকে আর পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান ছয়দিনেও পাওয়া যায়নি।

নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের তত্ত্বাবধায়ক আবু সাঈদ হিমন জানান, ঘটনার পর পুরো হাসপাতালে হইচই পড়ে যায়। এসময় হাসপাতালের সিসি ক্যামেরায় দেখা যায় এক নারী শিশুটিকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যাচ্ছেন। ভিডিওটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, ঘটনার পর থেকে শার্শা থানা পুলিশের পাশাপাশি যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম শিশুটি উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর