মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ছাত্রলীগের সাবেক নেতা সন্ত্রাসী ‘কোয়াটার রনি’ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ৪৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৯ অপরাহ্ন

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সন্ত্রাসী আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনিকে গ্রেফতার করেছে পুলিশ। একটি ছিনতাই মামলায় তাকে রোববার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কোয়াটার রনি শহরের দেওলা মিল্কভিটা সড়কের সিএনবি কলোনির বাসিন্দা বেলায়েত হোসেনের ছেলে। তিনি সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার অনুসারী এবং পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। টাঙ্গাইলের অপরাধ জগতে তিনি কোয়াটার রনি নামেই পরিচিত।

গত সেপ্টেম্বরে পুলিশ তালিকাভুক্ত অপর শীর্ষ সন্ত্রাসী পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে অস্ত্রসহ গ্রেফতারের পর কোয়াটার রনি আত্মগোপনে চলে যান।

রোববার দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকার মোহম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী কোয়াটার রনিকে শনিবার রাতে গ্রেফতার করে। তার বিরুদ্ধে দুইটি হত্যা, চারটি অস্ত্র মামলাসহ নয়টি মামলা রয়েছে।

ওসি মীর মোশারফ হোসেন জানান, সদর থানার একটি ছিনতাই মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রোববার বিকালে হাজির করা হয়। আদালতের বিচারক ফারজানা হাসানাত শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম জানান, শহরের তালিকাভুক্ত অন্যান্য শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে জেলা পুলিশ জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর