মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

যশোরের দুই যুবকের কক্সবাজার সমুদ্র সৈকতে রহস্যজনক মৃত্যু: ৪ বন্ধু পুলিশ হেফাজতে

নিজস্ব প্রতিবেদক / ৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৪ অপরাহ্ন

কক্সবাজার সমুদ্রসৈকতের সি-গাল ও নাজিরারটেক পয়েন্ট থেকে যশোরের দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতরা হলেন, উপশহরের বাসিন্দা টিভি ও বেতারের গীতিকার যশোরের সাংস্কৃতিকর্মী কাসেদুজ্জামানসেলিমের বড় ছেলে কমর রাফিদ ঐশিক ও শহরের লাল দিঘির এলাকার বাসিন্দা ও আব্দুর রাজ্জাক কলেজে পদার্থ বিজ্ঘানের শিক্ষক শাহরিয়ার মেহের ইবনে কামালের ছেলে মেহের ফারাবী অভ্র।

কিন্তু তারা কখন কীভাবে সৈকতে গোসল করতে নেমেছিলেন এবং তাদের নিখোঁজ হওয়ার তথ্য প্রশাসনকে জানায়নি কেউ। এ জন্য মৃত দুজনের সঙ্গে থাকা চারজনকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে হেফাজতে নিয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, যেহেতু দুজনের মরদেহ মিলেছে, তারা কীভাবে সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিলো, অধিকতর তদন্তের স্বার্থে তাদের পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মুরাদ ইসলাম বলেন, খবর পেয়ে বিচকর্মীরা সেখানে গেছেন। তারা মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছেন। ধারণা করা হচ্ছে, গতকাল একজনের মরদেহ পাওয়ার পর তারা জানান যে তাদের আরেকজন নিখোঁজ ছিলেন। হয়তো তার মরদেহ ভেসে এসেছে।

গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ও বিকেলে সৈকতের সি-গাল পয়েন্টে দুই যুবকের মরদেহ ভেসে আসে। তাদের একজন স্থানীয় আর অন্যজন পর্যটক, তার নাম রাফিদ ঐশিক যিনি যশোরের থেকে এসেছেন। তার সঙ্গী একজন নিখোঁজ ছিলো। শনিবার ভেসে আসে তার নিখোঁজ সঙ্গী অভ্রর মরদেহ। ঐশিক ও শুভ্রর মৃত্যুতে যশোরে শোকের ছায়া নেমে এসেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর