মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুষ্টিয়ায় হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ

দুর্বারবাংলা২৪.কম: / ২৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
সড়কে শৃঙ্খলার দৃষ্ঠান্ত স্থাপন করব : হামিদুল আলম

সড়কে শৃঙ্খলার দৃষ্ঠান্ত স্থাপন করব : হামিদুল আলম

হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিউন, ফরিদপুর এর পুলিশ সুপার মো: হামিদুল আলম বিপিএম,পিপিএম বলেন, মহাসড়কে শৃঙ্খলার একটি ভালো দৃষ্ঠান্ত স্থাপন করতে চাই। এতে সব ধরনের কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। পুলিশ আর জনতা মিলেমিশে সড়কে সব ধরনের অপরাধ কর্মকান্ড নিমূল করা হবে। কোন পুলিশ সদস্য অন্যায়ের সাথে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ, মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র’ ¯েøাগানে কুষ্টিয়া হাইওয়ে থানায় কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে মাদক ও চোরাচালান নির্মূল, সড়ক দূর্ঘটনা হ্রাস, সন্ত্রাসী কার্যকলাপ রোধ, মহাসড়কে শৃঙ্খলা রক্ষা, চুরি, ডাকাতি, ছিনতাই এবং চাঁদাবাজি রোধে জনসচেতনতামূলক এই কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিউন, ফরিদপুর এর পুলিশ সুপার মো: হামিদুল আলম বিপিএম,পিপিএম।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাস উদ্দিন এর সার্বিক তত্বাবধানে এতে বক্তব্য রাখেন বিট পুলিশিং এর নেতা আবু বক্কর সিদ্দিক, আরটিভির কুষ্টিয়াস্থ স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, । এছাড়াও বিভিন্ন সমস্যা তুলে ধরেন উপস্থিত মটর শ্রমিক নেতাকর্মী ও সূধীজনরা। অধিকাংশরা কুষ্টিয়া সড়কে শৃঙ্খলা ফেরাতে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের প্রশংসা করেন।

তারা বলেন, কুষ্টিয়া হাইওয়ে পুলিশ সড়ক দূর্ঘটনা, ছিনতাই, ডাকাতি রোধসহ সড়কের অপরাধ কর্মকান্ড রোধে সফলতার সাথে কাজ করছেন। তবে কেউ কেউ ড্রাম ট্রাকের বেপরোয়া চলাচল বন্ধের দাবী করেন। এসব বিষয়ে পুলিশ সুপার আরো দায়িত্বশীল ভ‚মিকা রাখার কথা দেন। সরকারের নির্দেশনা মতে সড়কে শৃঙ্খলা আরো মজবুত করতে তিনি সবসময় দৃষ্টি রাখবেন বলে আস্বস্থ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর