সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মেহেরপুরে কৃতি ৫ গুণী শিল্পীকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৪ অপরাহ্ন

মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে জেলার কৃতি ৫ গুণী শিল্পীকে সম্মাননা প্রদান করা হয়েছে।
বুধবার রাতে শিল্পীদের এই সম্মাননা তুলে দেওয়া হয়।
এসময় যাত্রা শিল্পী মহিদুল ইসলাম মহিত, নাট্যশিল্পী সুলতানা রাজিয়া টনি, কণ্ঠশিল্পী দিলীপ বিশ্বাস, লোকসংগীত শিল্পী গোলাম আম্বিয়া এবং বাদ্যযন্ত্রে বিশ্বনাথ ভৌমিক কে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ৫ শিল্পী কে উত্তরীয় পরিয়ে, ক্রেস্ট ও ফুল সহ পদক সনদপত্র নগদ ১০ হাজার টাকা করে সম্মানী তুলে দেন।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পত্নী ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম,পুলিশ সুপার মোঃ রাফিউল আলম।
আবুল হাসনাত দীপু ও পারমিতা ভট্টাচার্যের সঞ্চালনায় সম্মাননা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান। এসময় অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর