মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

রাজশাহীতে বিলে মাছ শিকারে গিয়ে মৎস্যজীবী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক / ২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

রাজশাহীর তানোর উপজেলায় বিলে মাছ শিকারে গিয়ে এক মৎস্যজীবী নিখোঁজ হয়েছেন।

বুধবার তানোর ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গেলেও ডুবুরি দল না থাকায় বৃদ্ধকে উদ্ধার করতে পারেননি। রাজশাহী নগরীর ডুবুরি দলকে জানানো হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী থেকে ডুবুরি দল আসবে বলে জানা গেছে।

নিহতের নাম আহম্মদ আলী (৬৫)। তিনি তানোর সদরের কুঠিপাড়া মহল্লার বাসিন্দা।

নিখোঁজের পরিবার ও গ্রামবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে কুঠিপাড়া গ্রামের মৎস্যজীবী ওই বৃদ্ধ একাই নৌকা নিয়ে বিলকুমারী বিলে মাছ শিকারে যান।

এ সময় বিলে ঝড় বৃষ্টি শুরু হয়। পরে বেলা ২টার পর থেকে গ্রামবাসীরা ওই বৃদ্ধের নৌকা কিনারে দেখে কেউ বুঝতে না পারায় গুরুত্ব দেননি। সময়মতো ওই বৃদ্ধ বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন বৃদ্ধকে খুঁজতে থাকেন।

পরে খবর দেওয়া হলে তানোর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেন। সেখানে ডুবুরি দল না থাকায় বৃহস্পতিবার সকালে রাজশাহীতে খবর দেওয়া হয়।

রাজশাহী ডুবুরি দল এলে বিলের পানিতে খোঁজাখুঁজি করা হবে জানিয়ে রাত পর্যন্ত অপেক্ষা করে ফিরে গেছেন ফায়ার সার্ভিসকর্মীরা।

ওই গ্রামবাসীর ধারণা, ঝড়-বৃষ্টির সময়ে হয়তোবা ওই বৃদ্ধ বিলের মধ্যে পড়ে ডুবে গেছে। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের পাশাপাশি মৎস্যজীবীদের মধ্যে অজানা আতঙ্ক বিরাজ করছে। গ্রামের লোকজন বিলে নৌকা নিয়ে রাত সাড়ে ১০টা পর্যন্ত ওই বৃদ্ধকে খুঁজেও পাননি।

এ ব্যাপারে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, এ ধরনের ঘটনার বিষয়ে কেউ থানায় জানায়নি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর