মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

স্ত্রী তালাক দেওয়ায় স্বামীর ‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৮ অপরাহ্ন

দিনাজপুরের বিরামপুর উপজেলায় স্ত্রী তালাক দেওয়ায় কামাল শেখ (৩৭) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। বিরামপুর উপজেলার ভগবতীপুর গ্রামের আব্দুল গফুরের বাড়ির পাশের বরই গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, ভগবতীপুর গ্রামের আব্দুল গফুরের মেয়ে ২ সন্তানের জননী ফরিদা আকতারের সঙ্গে ৩-৪ বছর আগে রাজশাহীর বাগমারা উপজেলার মাঝগ্রামের মোজা মণ্ডল শেখের ছেলে কামাল শেখের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর কামাল স্ত্রীর বাড়িতে ঘরজামাই থাকতেন। কয়েক দিন আগে কামাল তার নিজের বাড়ি বেড়াতে যান।

ফিরে এসে শোনেন স্ত্রী ফরিদা তাকে তালাক দিয়েছেন। এ ঘটনা শুনে শুক্রবার রাতের কোনো এক সময় কামাল শেখ স্ত্রীর বাড়ির পাশে বরই গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানায় তার পরিবার।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করেছে এবং থানায় ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে লাশ পাঠানো হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর