সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক / ৪৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৩১ অপরাহ্ন

অনলাইন মার্কেটে চমৎকার সাফল্য অর্জন করেছে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো’র ক্যামন ১৭ সিরিজ। তারই ধারাবাহিকতায় গ্রাহক চাহিদা পূরণে এখন দেশজুড়ে পাওয়া যাচ্ছে জনপ্রিয় এই স্মার্টফোনটি।

টেকনো ক্যামন ১৭পি-তে আছে এফএইচডি ৬.৮ ইঞ্চি ডট-নচ স্ক্রিন এবং সাইড ফিঙ্গারপ্রিন্ট। ডিভাইসটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড রিয়ার ক্যামেরা পাশাপাশি এআই নাইট-মোড সহ একটি ম্যাক্রো, বোকেহ এবং কিউভিজিএ লেন্সযুক্ত ক্যামেরা ও দুটি ফ্রন্ট ফ্ল্যাশলাইটও রয়েছে ক্যামন ১৭পি ফোনটিতে। এছাড়া স্মুথ এক্সপেরিএন্স এর জন্য ফোনের হাইওএস ৭.৬ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং ৬০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে। অন্যদিকে, টেকনো ক্যামন ১৭-তে রয়েছে এআই লেন্স সহ ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৯০ হার্জ রিফ্রেশ রেট সম্পন্ন এইচডি প্লাস ৬.৬ ডট-ইন ডিসপ্লে ।

ক্যামন ১৬ সিরিজ-এর সাফল্যের ধারাবাহিকতায় ২০২০ সালে বাজারে আসে ক্যামন ১৭ সিরিজ। নতুন সিরিজে ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা সহ বেশ কিছু উল্লেখযোগ্য পরিবর্তন আনা হয়েছে। দুটি মডেলেই উল্লেখযোগ্য আপগ্রেড হিসেবে থাকছে হেলিও জি৮৫ প্রসেসর এর ব্যবহার। দুটি ফোনেই থাকছে ৬ গিগাবাইট (জিবি) র‍্যাম এবং ১২৮ রম (যা ২৫৬ জিবি পর্যন্ত বর্ধনশীল)। এছাড়া ফোনের দীর্ঘ ব্যবহার এবং দ্রুত চার্জ নিশ্চিত করতে ১৮ ওয়্যাট-এর ফাস্ট চার্জ প্রযুক্তিসম্পন্ন ফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি।

ট্রানশান বাংলাদেশ লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক বলেন, “ক্যামন ১৭ সিরিজ ইতোমধ্যেই গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া এবং গ্রহণযোগ্যতা পেয়েছে। আমাদের ব্যবসায়িক কার্যক্রমের সকল ক্ষেত্রেই গ্রাহকদের প্রাধান্য দিয়ে থাকি আর এই গ্রাহক চাহিদার কথা বিবেচনা করেই আমরা সবসময় চেষ্টা করি সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন সেরা পণ্যটি গ্রাহকদের হাতে পৌঁছে দিতে। দেশজুড়ে সকল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ক্যামন ১৭ সিরিজ বিক্রয়ের সিন্ধান্ত সেই প্রতিশ্রুতিরই বহিঃপ্রকাশ। পাশাপাশি দেশজুড়ে সকলের কাছে টেকনো স্মার্টফোন পৌঁছে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।”

ক্যামন ১৭পি মাত্র ১৮,৯৯০ টাকায় ফ্রস্ট সিলভার এবং স্প্রুচ গ্রিন কালারে, এছাড়া ক্যামন ১৭ মাত্র ১৬,৯৯০ টাকায় ফ্রস্ট সিলভার ও ডিপ সি কালারে পাওয়া যাবে।

টেকনো সম্পর্কে –
টেকনো মোবাইল ট্রানশান হোল্ডিংস-এর একটি প্রিমিয়াম মোবাইল ব্র্যান্ড, যাদের পোর্টফোলিও জুড়ে রয়েছে ফোন, স্মার্টফোন, ট্যাবলেট ইত্যাদি। ব্র্যান্ড হিসেবে টেকনো অত্যাধুনিক প্রযুক্তিগুলোকে স্থানীয় পণ্যে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছে এবং তাদের মূলমন্ত্র হলো- “থিংক গ্লোবালী, অ্যাক্ট লোকালী”।

২০০৬ সালে যাত্রা শুরু করা টেকনোর উপস্থিতি রয়েছে বিশ্বের ৬০ টিরও বেশি দেশে। বর্তমানে তারা আফ্রিকার সেরা ৩ টি মোবাইল ফোন ব্র্যান্ডের ১ টি এবং তাদের ক্ষ্যাতি রয়েছে বিশ্বজুড়েও। এছাড়াও, টেকনো বিখ্যাত ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি’র অফিশিয়াল ট্যাবলেট ও হ্যান্ডসেট পার্টনার।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর