সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুমারখালীত প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক / ৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫০ অপরাহ্ন

ধন্য হোক জন্ম তোমার, অন্তর হোক পূর্ণ;ফুলের মতো ফুটবে তুমি,দেশ ও জাতির জন্য” এই প্রতিপাদ্য কে সামনে রেখে।

কুষ্টিয়া কুমারখালীতে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমারখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে ২৮ সেপ্টেম্বর বিকেল ৪ টায় পৌর শিশুপার্কে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুজ্জামান অরুণের সভাপতিত্বে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

উপস্থিত ছিলেন আতিয়ার রহমান টুকু উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সালাউদ্দিন খান তারেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, হারুন অর রশিদ হারুন উপজেলা যুবলীগের সভাপতি, মনির হাসান রিন্টু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, তুহিন শেখ পৌর যুবলীগের সভাপতিসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

এই সময় সেলিম আলতাফ জর্জ এমপি তার বক্তব্যে বলেন, ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নয়নশীল দেশ হবে।আওয়ামীলীগের রাজনীতি ত্যাগের রাজনীতি, এই দল তৃণমূল থেকে উঠে এসেছে। বাংলাদেশের অনেক দল ঘরের মধ্যে তৈরি হয়েছে। ধীরে ধীরে জননেত্রী শেখ হাসিনা ইস্পাতের মতো মজবুত হয়েছেন।
আলোচনা সভা শেষে কেক কাটা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর