মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

দৌলতপুরে শেখ হাসিনার জন্মদিন উৎযাপনে হাজারো মানুষ

নিজস্ব প্রতিবেদক / ১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুরে আলোচনা সভা, দোয়া মাহফিল ও আনন্দ ভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ১০টার দিকে উপজেলার পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ে এই আয়োজন শুরু হয়।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি’র সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে এই আয়োজন শুরু হয় মঙ্গলবার বেলা ১০ টা থেকে, চলে বিকেল পর্যন্ত।

১১ টার আগেই শেখ হাসিনার জন্মদিন উৎযাপনে বিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত হোন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি টিপু নেওয়াজ, শহিদুল হালশানা, যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, সাংগঠনিক সম্পাদক ছাদিকুজ্জামান খান, মহিলা বিষয়ক সম্পাদক সোনালি খাতুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মায়াবী রোমান্স মোল্লিক ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দসহ কয়েক হাজার মানুষ। এছাড়াও উপস্থিত ছিলেন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় এম পি তার বক্তব্যে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। এবং দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের শক্তিশালী করতে নেতাকর্মীদের সাথে নিয়ে একযোগে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

দোয়া ও মধ্যাহ্নভোজে অংশ নেন অন্তত ৭ হাজার মানুষ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর