মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

প্রধানমন্ত্রীর জন্মদিনে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক / ১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫১ অপরাহ্ন

সংকট, চড়াই-উতরাই পেরিয়ে ৭৪ বছর অতিক্রম করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ ২৮ সেপ্টেম্বর তাঁর ৭৫তম জন্মদিন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা। চার দশক ধরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানান আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করেছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ।জন্মদিন উপলক্ষে আজ সকালে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ এর নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিল টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের কার্যালয় সামনে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়, এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। তার বলিষ্ঠ নেতৃত্ব, দুরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা তার দীর্ঘজীবন কামনা করি।

এছাড়া পরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা, আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটেন নেতাকর্মীরা পরে বিদ্রাশ্রমের মায়েদের হাতে নতুন শাড়ি ও মাস্ক তুলে দেন জেলা ছাত্রলীগ পরিবার এবং ইসলামীয়া কলেজে বৃক্ষ রোপণ করেন। এছাড়া আগামীকাল পথশিশুদের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিটরন করা হবে।

এসময় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের নেতাকর্মী সহ সরকারি কলেজ ছাত্রলীগ, পলিটেকনিক ছাত্রলীগ,সদর উপজেলা ছাত্রলীগ, শহর ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর