সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ছাতিয়ানে ইউনিয়নে কবিরের হাতে নিরাপদ নৌকা

নিজস্ব প্রতিবেদক / ২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৯ অপরাহ্ন
ছাতিয়ানে ইউনিয়নে কবিরের হাতে নিরাপদ নৌকা

আসন্ন ইউপি নির্বাচন ছাতিয়ান ইউনিয়নে অধিক গ্রহনযোগ্যতায় বিবেচিত হচ্ছে চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাস ।মিরপুর উপজেলাধীন ছাতিয়ান ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পছন্দের প্রার্থী নির্বাচনের আলাপ আলোচনা বিচার বিশ্লেষনে এলাকার হাট বাজার চায়ের দোকান সর্বত্রই ভোটারদের ব্যাপক আগ্রহ পরিলক্ষিত হচ্ছে।

উদারচিত্তে আস্থাশীল, জনদরদী সর্বপরী, যোগ্য নেতৃত্ব নির্বাচনে ইউনিয়ন বাসীর আশা আকাংখা ও সফলতার প্রতিফলণ ঘটবে এমনটাই প্রত্যাশা ইউনিয়নের নানা শ্রেণি পেশার সাধারণ জনগোষ্টির। চেয়ারম্যান পদপ্রার্থীর ক্ষেত্রে সুযোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী মিরপুর উপজেলা সহ-সভাপতি বাংলাদেশ কৃষকলীগ কবির বিশ্বাস এক দৃষ্টান্ত উদাহরণ সৃষ্টি করেছেন জনসমর্থনে শীর্ষ স্থানে উত্তম চিন্তা চেতনা সম্পূর্ণ উদার চিত্তের জনদরদী এই সমাজসেবক গরিবের বন্ধু কে চেয়ারম্যান হিসাবে পেতে স্থাণীয়দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে।

সরেজমিন ঘুরে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে সদা অবিচল ব্যক্তিত্ব বর্তমান ছাতিয়ান ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাস এলাকার ধর্মীয় শিক্ষা জনকল্যাণ মূলক বিভিন্ন প্রতিষ্ঠানের তার ব্যাপক অবদানে নানা মহলে প্রশংসীত।

এলাকার প্রায় প্রতিটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের উন্নতী সাধনে সমাজ সেবায় নিবেদীত প্রাণ এই মানুষটির পৃষ্টপোষকতা সুদিক নির্দেশনা উল্লেখ করার মতো । অসহায় গরীব দুঃখী মানুষের সাহায্য সহযোগিতা দানে তিনি পরোপকারী ও আন্তরিক ব্যক্তিত্ব হিসেবে চিহ্নিত। করোনা ভাইরাসের দূর্যোগ কারীন সময়ে ফ্রন্ট লাইন যোদ্ধা রুপে কাজ করে ইউনিয়ন বাসীর নিকট আলোচিত হয়ে ওঠেন। নিজ প্রচেষ্টায় ইউনিয়নের অনেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল খাদ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ হাতে তাদের বাড়িতে পৌঁছে দেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর