সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে আবাদী কলা গাছবাগান কর্তন

নিজস্ব প্রতিবেদক / ২৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৮:৫০ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়াল গ্রাম বিশ্বাস পাড়া গ্রামের, সামসুল হক এর ছেলে আরিফুল ইসলামের ১ বিঘ আবাদী কলার গাছের বাগান পূর্ব শত্রুতার জেরে কেটে দিয়েছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে এলাকাবাসী জানান, আরিফুল ইসলাম একজন চাষী, তার মাত্র ১ বিঘা কলার আবাদ করেছে। আবাদে প্রচুর খরচ, কলার গাছে কলা আসতে শুরু করেছে এমন সময় রাতের আধারে ১ বিঘা জমির সকল কলার গাছ কেটে দিয়েছে। আমাদের দাবি এই কাজ যে ব্যক্তি করছে তাকে আইনের আওতায় নিয়ে এসে কঠিন বিচার করতে হবে। যদি এই ঘটনার সঠিক বিচার না হয় তাহলে আমরা যারা মাঠে বিভিন্ন রকম কৃষি কাজ করি তা থেকে সরে আসতে হবে। কারন আজ আরিফুলের গাছ কেটেছে কাল আমার টা কাটবেনা তার গ্যারান্টি কে দিবে। তাই আমরা চাই কৃষিকে বাচাঁতে কৃষক কে বাচাঁতে তদন্ত করে সঠিক বিচার করা হক ।

এ বিষয়ে আরিফুল ইসলাম জানান, আমি খুব কষ্ট করে ১ বিঘা জমিতে কলার আবাদ করেছিলাম। আমার আবাদী জমির সকল কলার গাছ আজ রাতে পূর্ব শত্রুতার জের ধরে কেটে গেছে। আমি এ বিষয়ে থানায় একটি অভিযোগ করেছি তদন্ত করে বিচার দাবি করছি।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর