সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ-গোলাগুলি, আহত ৬

নিজস্ব প্রতিবেদক / ১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

নোয়াখালীর সোনাইমুড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত ৪ জন ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের তালতলা বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- নাউড়ী গ্রামের জাফর মাষ্টারের ছেলে ফয়সাল (২০) আবুল বাশারের ছেলে আরমান হোসেন (১৮), দ্বীন মোহাম্মদের ছেলে মনির (৪৫) জাহাঙ্গীর আলমের ছেলে জিসান (২০) সহিদ উল্যার ছেলে শাহাদাত হোসেন (১৯) আজিজ উল্যার ছেলে মানিক (১৬)।

এলাকাবাসী জানায়, শুক্রবার বিকালে উপজেলার ৯নং দেওটি ইউনিয়নের আমিরাবাদ স্কুল মাঠে নাউড়ী গ্রাম ও খিলপাড়া গ্রামের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে আমিরাবাদের কিছু ছেলের সঙ্গে নাউড়ী গ্রামের কয়েকজন ছেলের কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে রাত সাড়ে ৮টার দিকে আমিরাবাদ গ্রামের অজ্ঞাতনামা ১২-১৫ জন অস্ত্রধারী নাউড়ী গ্রামের তালতলা বাজারে অতর্কিত ভাবে হামলা চালায়। হামলাকারীরা নাউড়ী গ্রামের ছেলেদের দেখে ধাওয়া দিলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে ৬ জন গুরুত্বর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহত ফয়সাল, আরমান, জিসান, মানিককে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে। এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর