সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুষ্টিয়ার মিরপুরে নির্মাণাধীন দুর্গা প্রতিমা ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক / ৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১, ১:৩০ অপরাহ্ন

দুর্বার বাংলা// কুষ্টিয়ায় মিরপুর উপজেলায় একটি পুজা মন্ডপে রাতের আঁধারে প্রতিমা ভাঙচুর করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নে নফরকান্দি গ্রামে রবিবার ৩ অক্টোবর দিবাগত রাতে ।

রবিবার ৩ অক্টোবর সকাল ৬ টার দিকে কর্তৃপক্ষ পুজা মন্ডপে গিয়ে এ দৃশ্য দেখতে পান। এ ঘটনায় সনাতন ধর্ম্বাবলম্বীসহ স্থানীয় সচেতন মহলে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে।

কুষ্টিয়া জেলা পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক তুহিন চাকী জানান, সনাতন ধর্মের মানুষদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আসন্ন দুর্গ পুজা উপলক্ষে নফরকান্দি মন্ডপে প্রতিমা তৈরীর কাজ চলছিল। রবিবার দিবাগত রাত ২টার পর মন্ডপ কমিটির লোকজন বাড়ি চলে যান। আজ রবিবার সকাল ৬টার দিকে তারা মন্ডপে গিয়ে দেখতে পান, দুর্গা, লক্ষ্মী, কার্তিক ও অসুর প্রতিমা ভাঙচুর।

মিরপুর থানা সূত্রে জানা যায়, পুজা মন্ডব এলাকা সিসি টিভি ক্যামেরার আওতায় ছিলো এবং রবিবার দিবাগত রাত একটা পর্যন্ত মিরপুর থানা পুলিশ পাহারায় ছিলো । রাত একটার পর স্থানীয় স্বেচ্ছাসেবকদের পাহারা দেওয়ার কথা ছিলো।

ছতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের নিকট জানতে চাইলে তিনি বলেন, ইতিপূর্বে আমার এলাকায় এমন কোন ঘটনার নজির নাই । এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের এবং মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

এই বিষয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, তদন্ত চলছে এবং দোষী যেই হোক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

এই বিষয়ে মিরপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের জানান, আমরা ইতিমধ্যে ঘটনা স্থল পরিদর্শন করেছি । তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর