সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

নিরাপদ ডটকমের সিইও ডিরেক্টরের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক / ৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১, ১১:০৪ অপরাহ্ন

স্বল্পমূল্যে বিভিন্ন পণ্য বিক্রেতা ‘নিরাপদ ডটকম’ নামে অনলাইনের সিইও এবং ডিরেক্টরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে। শনিবার রাতে ফতুল্লা মডেল থানায় ফাহিম হোসেন নামে এক ক্রেতা মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন-জামালপুর জেলার ইসলামপুর থানার শশারিয়াবাড়ীর সাখাওয়াত হোসেন খানের ছেলে নিরাপদ ডটকম এর সিইও শাহরিয়ার খান (৪১) ও ঢাকা দক্ষিণখান থানার কাওলার টিনসেট কোয়াটারের এইচএম মোফাজ্জল হোসেনের মেয়ে ফারহানা আফরোজ এ্যানি (২৯)।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি দেওলপাড়া এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ফাহিম হোসেন (২১) নিরাপদ ডটকম নামে অনলাইন প্লাটফর্ম থেকে ৫০% ডিসকাউন্টে বিক্রির বিজ্ঞাপন দেয়। তা দেখে গত বছরের ২২ অক্টোবর ১৪ হাজার ৯৯ টাকা বিকাশে অগ্রিম দিয়ে একটি মোবাইল অর্ডার করেন। এ মোবাইল নিরাপদ ডটকমের পক্ষ থেকে দিতে ব্যর্থ হয়। এরপর টাকা ফেরত চাইলে নিরাপদ ডটকমের পক্ষ থেকে একটি ভুয়া চেক দিয়ে শাহরিয়ার খান ও ফারহানা আফরোজ এ্যানি তাদের মোবাইল ফোন বন্ধ করে রাখেন।

মামলায় আরও উল্লেখ করা হয়, নিরাপদ ডটকম নামে অনলাইনের ক্রেতা আল মামুনের কাছ থেকে ৩০ হাজার ৫৮০ টাকা, মুশরিফুল ইসলামের কাছ থেকে ১০ হাজার টাকা ও নুরুল আলমের কাছ থেকে ৬০ হাজার ৭২৫ টাকা গ্রহণ করে আত্মসাৎ করেছে।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শেষে ডিজিটাল নিরাপত্তা আইনে দুজনের বিরুদ্ধে মামলা গ্রহণ করেছি। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর