মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ছাতিয়ান ইউনিয়নের নেীকা প্রত্যাশী কবির বিশ্বাস মনোনয়ন জমা

নিজস্ব প্রতিবেদক / ১৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের কুষ্টিয়ার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়ন থেকে দলীয় কার্যালয় মনোনয়ন জমা দিয়েছেন কবির বিশ্বাস । সোমাবার ৪ অক্টোবর তিনি ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে তার মনোনয়ন পত্র জমা দেন । তিনি বর্তমানে মিরপুর উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন ।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্যাগী নেতা কবির বিশ্বাস ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত । সেই সঙ্গে তিনি এলাকার বিভিন্ন উন্নয়নের নিজেকে ছাত্র জীবন থেকেই নিয়োজিত রেখেছেন।

সরেজমিন ঘুরে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে সদা অবিচল ব্যক্তিত্ব বর্তমান ছাতিয়ান ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাস এলাকার ধর্মীয় শিক্ষা জনকল্যাণ মূলক বিভিন্ন প্রতিষ্ঠানের তার ব্যাপক অবদানে নানা মহলে প্রশংসীত।

এলাকার প্রায় প্রতিটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের উন্নতী সাধনে সমাজ সেবায় নিবেদীত প্রাণ এই মানুষটির পৃষ্টপোষকতা সুদিক নির্দেশনা উল্লেখ করার মতো । অসহায় গরীব দুঃখী মানুষের সাহায্য সহযোগিতা দানে তিনি পরোপকারী ও আন্তরিক ব্যক্তিত্ব হিসেবে চিহ্নিত। করোনা ভাইরাসের দূর্যোগ কারীন সময়ে ফ্রন্ট লাইন যোদ্ধা রুপে কাজ করে ইউনিয়ন বাসীর নিকট আলোচিত হয়ে ওঠেন। নিজ প্রচেষ্টায় ইউনিয়নের অনেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল খাদ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ হাতে তাদের বাড়িতে পৌঁছে দেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর