মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:০৯ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ইটের আঘাতে অচেতন করে পেট্রল ঢেলে প্রতিবেশীকে পুড়িয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক / ১৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

খাগড়াছড়ির রামগড় উপজেলায় ইটের আঘাতে অচেতন করে পেট্রল ঢেলে প্রতিবেশী চাইথোয়াই মারমাকে (৬০) পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় রামগড় পৌরসভার মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চাইথোয়াই মারমা রামগড় পৌরসভার মাস্টারপাড়া এলাকার বাসিন্দা।

এ ঘটনায় আটক মো. শরীফ পাটোয়ারী (২৬) রামগড় পৌরসভার মাস্টারপাড়ার আবু আহাম্মদের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামগড় পৌরসভার মাস্টারপাড়া এলাকায় প্রতিবেশী চাইথোয়াই মারমা বাড়ির পাশে রাস্তার ধারে বসেছিলেন। এ সময় মো. শরীফ পাটোয়ারী আকস্মিকভাবে ইট দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি অচেতন হয়ে পড়লে পেট্রল ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দেয়। এ সময় আগুনে চাইথোয়াই মারমার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নরেন জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে অংশেউ মারমা জানান, ঘাতক তাদের প্রতিবেশী সোমবার রাতে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় তার বাবা মঙ্গলবার থানায় অভিযোগ করেন। এতে সে ক্ষুব্ধ হয়ে নৃশংসভাবে আগুনে পুড়িয়ে তার বাবাকে হত্যা করে।

স্থানীয় কাউন্সিলর আহসান উল্যাহ জানান, শরীফ একজন মাদকাশক্ত ছেলে। এক মাস আগে তাকে বিয়ে করানো হলে তিন দিনের মাথায় সংসার ভেঙে যায়। তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ রয়েছে।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী জানান, ঘটনার পর অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা সে স্বীকার করেছে। ভিকটিমের পরিবার থানায় একটি হত্যা মামলা করেছে। তদন্তে হত্যার কারণ জানা যাবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর