সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

আরিফ ফরাজীকে চেয়ারম্যান হিসাবে দেখতে চান ভোটাররা

নিজস্ব প্রতিবেদক / ৪৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৮:৫১ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার সদর উপজেলার ১ নং হাটশ-হরিপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরিফুল ইসলাম আরিফ ফরাজীকে চেয়ারম্যান হিসাবে দেখতে চান ইউনিয়নবাসী।

ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সৎ ও যোগ্য ব্যক্তির মাপকাটিতে দলমত ধর্মবর্ণ নির্বিশেষে সাধারণ ভোটারদের মনে ঠাঁই করে নিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক আরিফ ফরাজী। ইউনিয়নবাসীর চাওয়া আওয়ামীলীগ থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাটশ-হরিপুরে নৌকার মাঝি হিসাবে আরিফ ফরাজীকে মনোনয়ন দেওয়া হোক। ইউনিয়ন এলাকার
সাধারণ মানুষের ভোটের জরিপে সবার থেকে এগিয়ে আছেন আরিফ ফরাজী। তার ওপরে আস্থা এখন সবার। তার হাতেই নৌকা নিরাপদ বলে ভাবছেন তারা।

তূণমুল আওয়ামীলীগের নেতাকর্মীরা বলছে,এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে অন্য কাউকে নয়, এবার আরিফ ফরাজীকেই দেখতে চান। ইউনিয়নের উন্নয়নের ধারা এগিয়ে নিতে আরিফ ফরাজী’র বিকল্প নেই। হাটশ-হরিপুর ইউনিয়নবাসীর আ.লীগের নেতা আরিফ ফরাজী। তিনি দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত। বর্তমানে হাটশ-হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তিনি। কুষ্টিয়া জেলাজুড়ে প্রভাবশালী নেতা হিসেবে পরিচিতিও রয়েছে তার। তূণমুল আওয়ামীলীগের নেতা-কর্মীরা বলছেন,এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরিফ ফরাজীর বিকল্প নেই। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ এ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী সবার থেকে এগিয়ে আছেন আরিফ ফরাজী। অন্যদিকে এই ইউনিয়নের আওয়ামীলীগের নেতা-কর্মীদের একমাত্র আশ্রয় স্থান এখন তিনি। কারণ আওয়ামী পরিবারের ভালোমন্দ তিনিই দেখভাল করেন। কুষ্টিয়ার সদর উপজেলা ও শহর আওয়ামীলীগের শীর্ষ নেতাকর্মীদের দিক নির্দেশনায় স্থানীয় আ.লীগের নেতাকর্মীদের বিভিন্ন সময় ঘটে যাওয়া অর্ন্তদ্বন্দ দুর করার ক্ষেত্রেও আরিফ ফরাজীর ভূমিকা অন্যতম। সকল শ্রেণী পেশার মানুষের কাছে জনপ্রিয় নেতা এখন তিনি। আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এবারের নির্বাচনে আরিফ ফরাজীকেই ভাবছেন তারা। দলীয় নেতাকর্মীসহ এলাকার সাধারণ মানুষের সঙ্গে কথা বললে তারা জানান,ছাত্র জীবন থেকেই আরিফ ফরাজী রাজনীতি’র সঙ্গে যুক্ত।
ইউনিয়ন উদ্যোক্তা ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি তিনি। সফল আইটি ব্যবসায়ী সমিতির জেলা শাখার সভাপতিও তিনি।

এলাকাবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করেন তিনি। সৎ জন ব্যক্তি ও আইনের প্রতি শ্রদ্ধাশীল মানুষ। শুধু সমাজের উন্নয়ন নয়,হাটশ-হরিপুরবাসীর আস্থার মানুষও বটে। ইউনিয়ন এলাকা মাদক ও দুর্নীতি মুক্ত করতে সাধারন মানুষকে সাথে নিয়ে সবসময় তার ভূমিকা অন্যতম। সমাজে সুশাসন ও শান্তি প্রতিষ্ঠা আর সমাজের সুন্দর পরিবেশ ফিরিয়ে আনতে এ ক্ষেত্রে ইউনিয়নবাসীর পছন্দের তালিকার সেরা যোগ্য লোক এখন আরিফ ফারাজী। তাই এবারের নির্বাচনে নৌকার মাঝি হিসেবে তাকেই একটা সুযোগ দিতে চান তারা।

এ বিষয়ে আরিফুল ইসলাম আরিফ ফারাজী’র কাছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করেন কি এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন,বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এমপি ও জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদে আমি অত্যন্ত আশাবাদী নৌকা প্রতীক পাবো। সদর উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতাকর্মীদের দিক নির্দেশনায় নিজের প্রচারনা চালিয়ে যাচ্ছি। ইতিমধ্যে ইউনিয়ন এলাকায় উঠান বৈঠক করে তূণমুল আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। সেই সাথে মাহবুবউল আলম হানিফ সাহেবের কুষ্টিয়া জেলাকে আধুনিক কুষ্টিয়া গড়ার স্বপ্ন বাস্তবায়নে ভূমিকা থাকবে আমার। চেয়ারম্যান নির্বাচিত হলে আমি হাটশ-হরিপুর ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তোলার কাজটি করবো। এখানে কারও কোনো দুঃখ থাকবে না। সবাইকে সঙ্গে নিয়ে ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর