মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৩ লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৬৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৬:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অবৈধভাবে বালি উত্তোলনের দায়ে দুইজনের ৩ লক্ষ টাকা জরিমানা করেছেন। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় এলাকায় পদ্মা নদীতে অভিযান চালিয়ে এ জরিমানা বা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আফরোজ শাহীন খসরু।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, পদ্মা নদীতে অবৈধভাবে বালি উত্তোলন করা হচ্ছে এমন সংবাদ পেয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আফরোজ শাহীন খসরু’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এসময় পদ্মা নদীতে বালিভর্তি নৌকাসহ রাকিবুল শেখ (৩২) ও হোসেন শেখ (২৯) নামে দু’জনকে আটক করা হয়। পরে তাদেরকে ৩ লক্ষ টাকা অর্থদন্ড বা জরিমানা করা হয়। দন্ডিত বালি উত্তোলনকারীরা পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলার ফয়জুল্লাহপুর গ্রামের আলী হোসেন শেখ ও মোহন শেখের ছেলে।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আফরোজ শাহীন খসরু জানান, পদ্মা নদীতে অবৈধভাবে বালি উত্তোলনের দায়ে বালিমহল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ১৫/১ ধারায় দুইজনকে দেড় লক্ষ করে ৩ লক্ষ টাকা জরিমানা বা অর্থদন্ড করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর