মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫০ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ইলিশ রক্ষার অভিযানে ইউএনওর ওপর হামলা, হারিয়ে গেল শটগান

নিজস্ব প্রতিবেদক / ১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৭:০২ অপরাহ্ন

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় মা ইলিশ রক্ষার অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্পিডবোটে হামলা চালিয়ে সেটি ডুবিয়ে দেওয়ার চেষ্টা চালিয়েছেন জেলেরা। এ ঘটনায় দুই আনসার সদস্য আহত হয়েছেন। নদীতে তলিয়ে হারিয়ে গেছে একটি শটগান।

শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের সিকদারবাড়ি ঘাটসংলগ্ন গজারিয়া নদীতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ইউএনওর নেতৃত্বে ওই এলাকায় স্পিডবোট নিয়ে অভিযান চালাচ্ছিল প্রশাসন। এ সময় বেশ কয়েকজন জেলে একটি শক্তিশালী ইঞ্জিনচালিত ট্রলার নিয়ে ইউএনওর নৌযান সজোরে ধাক্কা দিয়ে ডুবিয়ে দেওয়ার চেষ্টা চালায়। এতে স্পিডবোটে থাকা দুই আনসার সদস্য মো. ইব্রাহিম ও মো. তুহিন আঘাত পেয়ে নদীতে পড়ে যান। তাদের উদ্ধার করা হলেও একজনের শটগান নদীতে তলিয়ে যায়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আগ্নেয়াস্ত্র উদ্ধারে নদীতে তল্লাশি শুরু করেছেন বরিশাল রিভার ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরিরা।

মেহেন্দিগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন মাসুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিস্তারিত পরে বলবেন বলে জানান।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর