রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
হরিনারায়ণপুর বনাম আব্দালপুর শিক্ষক একাদশের প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী সবুজ দল মিরপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির আলোচনা সভা কুষ্টিয়া জেলা জাতীয় মহিলা পার্টির সম্মেলন-২০২১ অনুষ্ঠিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কুৃষ্টিয়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং শোভাযাত্রা ওমিক্রন নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই: ডব্লিউএইচও দুই বছর পর প্রথম করোনার হানা দৌলতপুর বিএনপিতে ঘরের শত্রু বিভীষণ! ১১ মাসে ঝিনাইদহ বিআরটিএ ও ট্রাফিক পুলিশের জরিমানা আদায় আড়াই কোটি টাকা ঝিনাইদহে রেড ক্রিসেন্টের বার্ষিক সাধারণ সভা সারা দেশে রাতের তাপমাত্রা বাড়তে পারে
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

দৌলতপুরে ৫ কিলোমিটার নতুন রাস্তার কাজ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক / ৩৮৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৬:০৬ অপরাহ্ন

শুক্রবার সকালে কুষ্টিয়ার দৌলতপুরে ৫ কিলোমিটারের বেশি পিচ ঢালা রাস্তার কাজের উদ্বোধন করেন সংশ্লিষ্ট আসন কুষ্টিয়া-১ এর সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্। পরে তিনি বিজয়া দশমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন।

পর্যায়ক্রমে উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নে খলিশাকুন্ডী-মৌবাড়িয়া সড়কের ৪ কিলোমিটারের বেশি দীর্ঘ রাস্তা এবং আড়িয়া ইউনিয়নে আড়িয়া থেকে দীঘলকান্দির ৮শ’৭৫ মিটার রাস্তার কাজ উদ্বোধন করেন।

এসময় সংসদ সদস্যের সফরসঙ্গী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সহ উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা প্রকৌশলী ইফতেখার উদ্দিন জোয়ার্দার, আড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাঈদ আনছারি বিপ্লব এবং খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস।

পরে খলিশাকুন্ডী ইউনিয়নে পুজা মণ্ডপ পরিদর্শনের সময় এক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বাদশাহ্ বলেন– আমরা সকল ধর্ম, সকল মতের লোক এক সাথে চলতে চাই। এরমধ্যে কিছু দুষ্টু প্রকৃতির লোক, বাজে লোক আছে, যারা নিজেরা নিজের ধর্ম ঠিকভাবে পালন করে না। নিজেকে মুসলমান হিসাবে পরিচয় দেয়, কিন্তু দেখা যায় ধর্মের নামে অশান্তি সৃষ্টির চেষ্টা করে।

সম্প্রতি কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির উপক্রম প্রসঙ্গে তিনি বলেন– গুজব ছড়িয়ে অশান্ত পরিবেশ তৈরির চেষ্টা অনেকেই করবে কিন্তু আপনারা শান্ত থাকবেন। আমরা অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী।

সকল ধর্মের মানুষ স্ব-স্ব ধর্ম নিয়ে শান্তিতে বসবাস করবে এমন প্রত্যাশার কথা জানিয়ে এমপি বলেন, কাউকে অত্যাচার করা যাবে না। বঙ্গবন্ধু চব্বিশ বছর টানা লড়াই করে বাংলাদেশ উপহার দিয়েছেন। তাঁর এই লড়াইয়ে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রীস্টান সহ বিভিন্ন ধর্ম গোত্রের সবাই অংশ নিয়েছে। মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতি ও মা-বোনের ত্যাগের কথা রোমন্থন করে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশের জন্য এক কোটি বাঙালি গৃহহীন হয়েছিলো। তখন কোন ধর্মের ভাগাভাগি ছিলো না। ধর্মনিরপেক্ষতা, অসাম্প্রদায়িকতা ও আইনের সুশাসন প্রতিষ্ঠিত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান এবং প্রচেষ্টার কথাও উল্লেখ করেন তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর