মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:১৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুষ্টিয়ার বাপসা সমিতির পুনরায় সভাপতি হাজী মহিউদ্দিন শেখ ও সম্পাদক হাফিজ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক / ৪৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৫:১৬ অপরাহ্ন

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব (বাপসা) সমিতি কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সভা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৬ অক্টোবর সকাল ১০টায় কুষ্টিয়া স্থানীয় সরকার শাখায় বাপসা সমিতি কুষ্টিয়ার আয়োজনে জেলার সকল সচিবদের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়ার বাপসা সমিতির বর্তমান সভাপতি হাজী মহি উদ্দিন শেখ ও সার্বিক সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন বাবু।

সভার শুরুতে কোরআন তেলওয়াত ও গীতা পাঠ করে সভার কার্যক্রম করা হয়। কোরআন তেলওয়াত ও গীতা পাঠ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়। সাধারন সভায় জেলার সকল ইউনিয়ন পরিষদ সচিব তাদের মতামত ব্যক্ত করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার শাখার কর্মকর্তা ফরিদুজ্জামান।

সকলের মতামত শেষে এবং সর্বসম্মতিক্রমে আগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়।
পরে সভায় ১৬ অক্টোবর বিকেলে সিদ্ধান্ত হয় আগামী (৩বছর) ২০২১-২০২৪ বছরের কমিটিতে পুনরায় তৃতীয় বার সভাপতি নির্বাচিত হলেন, কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউপি সচিব হাজী মহি উদ্দিন শেখ ও পুনরায় দ্বিতীয় বার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, সদর উপজেলার ঝাউদিয়া ইউপি সচিব হাফিজ উদ্দিন বাবু। কমিটিতে অন্যান্য পদে যারা নির্বাচিত হলেন, সিনিয়র সহ-সভাপতি খোকসা উপজেলার জয়ন্তী হাজরা ইউপি সচিব আবু সোহেল মোহাম্মদ রানা, যুগ্ম সাধারন সম্পাদক ভেড়ামারা উপজেলার মোকারমপুর ইউপি সচিব মাহফুজউর রহমান, সাংগঠনিক সম্পাদক মিরপুর উপজেলার কুর্শা ইউপি সচিব আকরামুল হক, কোষাধ্যক্ষ সদর উপজেলার হরিনারায়ণপুর ইউপি সচিব ওলিউল কালাম আজাদ। আগামী ৩মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি প্রকাশের জন্য সকলের সিদ্ধান্ত গৃহীত হয়।
বিগত সময়ে সভাপতি মহি উদ্দিন শেখ ও সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন বাবু এর কর্মকান্ডে সকলে সন্তুষ্টি প্রকাশ করেন। সে লক্ষ্যে বাপসা সমিতি কুষ্টিয়ার কমিটিতে পুনরায় তাদেরকে নির্বাচিত করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর