রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শহীদ শেখ রাসেলের জন্মদিন উদযা

নিজস্ব প্রতিবেদক / ৬৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৯:১৯ অপরাহ্ন

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উদযাপনের আয়োজন করে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় কর্তৃপক্ষ।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ড. আনিচুর রহমান। তিনি বলেন, ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পাননি বঙ্গবন্ধুর এই শিশুপুত্র শেখ রাসেল। সেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে নরপিশাচরা নিষ্ঠুরভাবে তাকেও হত্যা করে। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের মাঝে স্বাধীনতার সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুর আদর্শকে তুলে ধরতে শিক্ষকদের ভূমিকা রাখতে হবে।
শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে কেকে কেটে জন্মবার্ষিকী উদযাপন সহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতে কোরআন তেলওয়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আনোয়ার হোসেন। স্বাস্থ্য বিধি মেনে সহকারী শিক্ষক মনিরুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভায় বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে শহীদ শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর