মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:১৪ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ঝিনাইদহে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৬:১৪ অপরাহ্ন

ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসি খাতুন (৩৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মৃত্যু হয়।হাসি খাতুন হরিণাকুন্ডু উপজেলার পারমথুরা পুর গ্রামের কাওছার আলীর স্ত্রী।
মৃত নারীর খালা মিমি খাতুন জানান, গত ৫ দিন আগে তার জ্বর হয়। বাড়িতে ২ দিন চিকিৎসা নিয়েছে। ২ দিন আগে আরও অসুস্থ হয়ে পড়লে একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে শারিরীক অবস্থার আরও অবনতি হলে বুধবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন-অর-রশিদ জানান, স্থানীয় ভাবে আক্রান্ত ওই নারী ডেঙ্গুর উপসর্গ নিয়ে বুধবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি হয়।সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এ নিয়ে জেলায় ২ জনের মৃত্যু হয়। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২১ জন।বর্তমানে ২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।যারা স্থানীয় ভাবে আক্রান্ত হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর