রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
হরিনারায়ণপুর বনাম আব্দালপুর শিক্ষক একাদশের প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী সবুজ দল মিরপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির আলোচনা সভা কুষ্টিয়া জেলা জাতীয় মহিলা পার্টির সম্মেলন-২০২১ অনুষ্ঠিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কুৃষ্টিয়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং শোভাযাত্রা ওমিক্রন নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই: ডব্লিউএইচও দুই বছর পর প্রথম করোনার হানা দৌলতপুর বিএনপিতে ঘরের শত্রু বিভীষণ! ১১ মাসে ঝিনাইদহ বিআরটিএ ও ট্রাফিক পুলিশের জরিমানা আদায় আড়াই কোটি টাকা ঝিনাইদহে রেড ক্রিসেন্টের বার্ষিক সাধারণ সভা সারা দেশে রাতের তাপমাত্রা বাড়তে পারে
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ইবির কেন্দ্রে `খ’ ইউনিটের গুচ্ছের ভর্তি পরীক্ষা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক / ১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৫:৩৮ অপরাহ্ন

গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের মানবিক অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কেন্দ্রে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) দুপুর ১২টায় স্বাস্থ্যবিধি মেনে ভর্তি পরীক্ষা শুরু হয়। অভিন্ন প্রশ্নপত্রে দেশের ২০টি বিশ্ববিদ্যালয়ে একযোগে মানবিক অনুষদভুক্ত ইউনিটের গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৬৭ হাজার ১১৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

ইবি কেন্দ্রে ছিল প্রায় ৫ হাজার ৯ শত ২০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থীর পরীক্ষার ব্যবস্থা এবং উপস্থিতি ছিল প্রায় শতভাগ। বিশ্ববিদ্যালয়ের ৬টি একাডেমিক ভবনে তাদের এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,নাম প্রকাশে অনিচ্ছুক এক পরীক্ষার্থী বলেন, পরীক্ষা কেন্দ্রের অবস্থা এবং সার্বিক পরিস্থিতি সব মিলিয়ে সন্তোষজনক। তবে পরীক্ষা হলের ভেতর ঘড়ির ব্যবস্থা না থাকার কারণে আমাদের কিছুটা সমস্যার সম্মুখীন হতে হয়েছিল।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর