শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ইজিবাইক মালিক চালকগণর আলাচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত২১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল দৌলতপুরে প্রধান শিক্ষক ফিরোজ খান নুনের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত শৈলকুপায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চালক হেলপার নিহত বিএনপি ক্ষমা না চাইতে রাজপথেই জবাব দেয়া হবে : হানিফ কুমারখালীতে আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কুমারখালীতে মরিচ ক্ষেতে গাঁজাচাষ, চাষী কারাগারে ঝিনাইদহে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ঝিনাইদহে বঙ্গবন্ধু শিশু শিক্ষা আদর্শ স্কুলটি অবহেলিত গাংনীতে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

টিকার মেসেজ না পাওয়াদের ধৈর্য ধরতে বলল স্বাস্থ্য অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক / ৯৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৫:৪২ অপরাহ্ন

করোনাভাইরাসের টিকার জন্য নিবন্ধন করেও যারা এসএমএস পাননি তাদের ধৈর্য ধরতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর।

রোববার অনলাইন বুলেটিনে অধিদপ্তরের মুখপাত্র অধ্যাপক ডা. নাজমুল ইসলাম বলেন, যাদের এখনও এসএমএস আসেনি তাদের অবশ্যই ধৈর্যসহ অপেক্ষা করতে হবে।

তিনি বলেন, টিকা নিতে এখন পর্যন্ত নিবন্ধন করেছেন ৫ কোটি ৫২ লাখেরও বেশি মানুষ। তাদের মধ্যে দুই কোটিরও বেশি মানুষ দুই ডোজ টিকা সম্পন্ন করেছেন। তবে যাদের নিবন্ধন হয়েছে, মোবাইল ফোনে এসএমএস এসেছে, যথাসময়ে তারা টিকা গ্রহণ করবেন।

অধ্যাপক নাজমুল ইসলাম আরও বলেন, স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি আমরা যেন টিকাকেন্দ্রগুলোতে অযথা ভিড় না করি। যারা টিকা নিতে যান, তাদের যেন আমরা অসুবিধার কারণ না হই।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!