রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
হরিনারায়ণপুর বনাম আব্দালপুর শিক্ষক একাদশের প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী সবুজ দল মিরপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির আলোচনা সভা কুষ্টিয়া জেলা জাতীয় মহিলা পার্টির সম্মেলন-২০২১ অনুষ্ঠিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কুৃষ্টিয়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং শোভাযাত্রা ওমিক্রন নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই: ডব্লিউএইচও দুই বছর পর প্রথম করোনার হানা দৌলতপুর বিএনপিতে ঘরের শত্রু বিভীষণ! ১১ মাসে ঝিনাইদহ বিআরটিএ ও ট্রাফিক পুলিশের জরিমানা আদায় আড়াই কোটি টাকা ঝিনাইদহে রেড ক্রিসেন্টের বার্ষিক সাধারণ সভা সারা দেশে রাতের তাপমাত্রা বাড়তে পারে
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

৬২ রান করে সাজঘরে নাঈম

নিজস্ব প্রতিবেদক / ৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৫:৪৩ অপরাহ্ন

৫২ বলে ছয়টি বাউন্ডারিরর সাহায্যে ৬২ রান করে ফিরলেন মোহাম্মদ নাঈম। তার আগে উদ্বোধনীতে লিটন দাসের সঙ্গে গড়েন ৪০ রানের জুটি। এরপর তৃতীয় উইকেটে মুশফিকুর রহিমের সঙ্গে গড়েন ৭৩ রানের জুটি। চলতি বিশ্বকাপে এটা নাঈমের দ্বিতীয় ফিফটি।

এরিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশ দলের সংগ্রহ ১৭ ওভারের খেলা শেষে ৩ উইকেট হারিয়ে ১৪০ রান। ৪৩ রানে ব্যাট করছেন মুশফিক। তাকে সঙ্গ দিচ্ছেন আফিফ হোসেন।

রোববার আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশ দলকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় শ্রীলংকা ক্রিকেট দল।

প্রথমে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনীতে মোহাম্মদ নাঈম শেখের সঙ্গে ৪০ রানের জুটি গড়ে সাজঘরে ফিরেন লিটন দাস। ৫.৫ ওভারে ১৬ বলে দুটি চারের সাহায্যে ১৬ রান করে ফেরেন এ ওপেনার।

তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে মাত্র ৭ বলে দুটি চারের সাহায্যে ১০ রান করে দলীয় ৫৬ রানে ফেরেন সাকিব। করুনারত্নের বলে বোল্ড হয়ে ফেরেন এ অলরাউন্ডার।

এরপর নাঈমের সঙ্গে দলের হাল ধরেন মুশফিকুর রহিম। তৃতীয় উইকেটে তাড়া গড়েন ৭৩ রানের জুটি। ৫২ বলে ৬২ রান করে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে ফেরেন ওপেনার মোহাম্মদ নাঈম শেখ। তার বিদায়ে ১৬.১ ওভারে ১২৯ রানে তৃতীয় উইকেট হারায় বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫তম ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-শ্রীলংকা।

বাংলাদেশ: মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নূরুল হাসান সোহান, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর