রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর ষড়যন্ত্র চলছে: সমীর

নিজস্ব প্রতিবেদক / ৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদককাণ্ডে আটক করা বিতর্কিত এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে এখন নিজেই বেশ বেকায়দায় পড়েছেন।

আরিয়ানকে ছাড়ার ব্যাপারে ২৫ কোটি টাকা চাওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। আর এ অভিযোগের বিষয়ে আত্মপক্ষ সমর্থন করতে মঙ্গলবার বিশেষ এনডিপিএস আদালতে হাজির হয়েছিলেন সমীর। খবর এনডিটিভির।

আদালতে তিনি বলেন, মাদক মামলা নিয়ে তাকে নিশানা বানানোর পাশাপাশি মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হতে পারে, বিষয়টি আঁচ করতে পেরেছিলেন আগেই। তাই আগভাগেই আইনি সুরক্ষার শরণাপন্ন হয়েছেন তিনি।

আদালতে সমীর দাবি করেন, শুধু তাকে নয়, তার পরিবারের অন্য সদস্য, বোন— এমনকি মৃত মাকেও এ মামলায় জড়িয়ে নিশানা করা হচ্ছে।

তার বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তে সব রকম সহযোগিতা করতেও প্রস্তুত বলে আদালতে জানিয়েছেন সমীর। তিনি বলেন, লক্ষ্য করছি— বেশ কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর ষড়যন্ত্র করছেন। বিষয়টি এনসিবির ডেপুটি ডিরেক্টর-জেনারেল মুথা জৈনকে জানানো হয়েছে।

এ মামলায় সমীরের বিরুদ্ধে ২৫ কোটি টাকা ঘুস চাওয়ার অভিযোগ প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়। প্রভাকর নামে যে সাক্ষী সমীর ও কিরণ গোসাভির বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ তুলছেন, তার ঠিক কয়েক ঘণ্টা আগেই মুম্বাই পুলিশ কমিশনারকে চিঠি লিখে তার আশঙ্কার কথা জানান সমীর।

পুলিশ কমিশনারকে চিঠিতে সমীর আশঙ্কা প্রকাশ করে জানান, তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হতে পারে। ঘটনাচক্রে তার ঠিক কয়েক ঘণ্টা পরই গোসাভির ব্যক্তিগত দেহরক্ষী প্রভাকর সইল এনসিবি কর্মকর্তার বিরুদ্ধে ঘুসসহ একাধিক অভিযোগ আনেন।

যদিও এনসিবি বিবৃতি জারি করে সইলের সব অভিযোগকে খারিজ করেছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করেছেন সমীরও।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর