রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

গাংনীতে ব্যবসায়ীর জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে নকল সিগারেট রাখার দায়ে আসিফ হোসেন নামের এক ব্যবসায়ীকে জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় ঐ ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নওয়া পাড়া গ্রামে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়,গাংনীর নওয়াপাড়া বাজারের বিশ্বাস ট্রেডার্সের স্বতাধিকারী আসিফ হোসেন তার ব্যবসা প্রতিষ্ঠানে নকল ও রাজস্ব প্রদানের সিলছাড়াই বিভিন্ন প্রকার সিগারেট মওজুদ ও বিক্রি করে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে নকল সিগারেট ধ্বংস করা হয় এবং ওই ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।টাকা পরিশোধ সাপেক্ষে আসিফকে মুক্তি দেওয়া হয়। অভিযানে সহায়তা করেন র‌্যাব-৬ গাংনী ক্যাম্পের একটি টিম।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর